প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে ফান্ড গঠনে কমিটি গঠন

আহ্বায়ক জালাল চৌধুরী, সদস্য সচিব ইকবাল পাটোয়ারী, সমন্বয়কারী আহসান উল্লাহ
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে ‘ইকরাম চৌধুরী চিকিৎসা কল্যাণ ফান্ড’ নামে একটি কমিটি গঠন করা হয়েছে। তহবিল গঠনের লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়। গতকাল শনিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, জনকণ্ঠের চাঁদপুর জেলা প্রতিনিধি অধ্যক্ষ শাহ মোঃ জালল উদ্দিন চৌধুরীকে আহ্বায়ক , দৈনিক সমকালের জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মোঃ ইকবাল হোসেন পাটোয়ারীকে সদস্য সচিব এবং চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহকে প্রধান সমন্বয়কারী করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হচ্ছেন : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, বিএম হান্নান, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন লিটন, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস, রোকনুজ্জামান রোকন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ, সম্মানিত সদস্য ওমর পাটওয়ারী, জিএম শাহীন।
প্রসঙ্গত, সাংবাদিক ইকরাম চৌধুরী গত বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে আছেন।

শেয়ার করুন

Leave a Reply