ফরিদগঞ্জে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ প্রতিনিধি :
করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারি নানা বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নি¤œআয়ের মানুষের মাঝে ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের নিজস্ব উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ২ কেজি পিয়াজ । প্রথম ধাপে ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে প্রায় ৪ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ বিষয়ে জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন ও যুবলীগ নেতা আকবর হোসেন মনির এ প্রতিনিধিকে বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান পৌরসভাসহ ১৫ টি ইউনিয়নে প্রায় ৪ হাজার নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে তাঁর দেওয়া খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
ত্রাণ বিতরণের বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান এ প্রতিনিধিকে বলেন, সবাই যাতে ঘরে থাকেন সে জন্যে পৌরসভা ও ১৫টি ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে যে আহ্বান জানিয়েছেন তা মেনে চলার অনুরোধ জানান এড. জাহিদুল ইসলাম রোমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.