ফরিদগঞ্জে আকস্মিক ঝড়ে উপড়ে গেছে গাছপালা-বিদ্যুতের খুঁটি

নিজস্ব প্রতিবেদক :
কালবৈশাখী ঝড়ে ফরিদগঞ্জের বিভিন্ন স্থানে গাছপালা ও বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ২২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জের উপর দিয়ে বয়ে যায় এ কালবৈশাখী ঝড়।
এসময় ফরিদগঞ্জ ওয়াপদা এলাকায় গাছ ও বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে যাওয়ায় জনসাধারনের চলাচলের ভিগ্ন ঘটে। দ্রুত জনগনের চলাচলের রাস্তা স্বচল করতে স্থানীয় কমিশনার জাকির হোসেন গাজী, পল্লী বিদ্যুতের লোকবল ও এলাকাবাসিসহ গাছ এবং বিদ্যুতের খুঁটি অপসারন করেন।
ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি আলী হায়দার পাঠান টিপু জানান, কালবৈশাখী ঝড়ে ফরিদগঞ্জ বাজারের ওয়াপদা মাঠ সংলগ্ন গাছ এবং বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়া ছাড়াও উপজেলার বিভিন্ন অঞ্চলে ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে আধাঘণ্টার ঝড়ের তান্ডবে গাছপালা, বিদ্যুতের খুঁটি ছাড়াও ফসিল জমির পাকা ধানসহ ব্যাপক ফসলের ক্ষতি হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি ফরিদগঞ্জে ঝড়ে কিছু গাছপালা উপড়ে গেছে। কোন ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে কিনা তার তথ্য পাইনি। ইউপি চেয়ারম্যানরা এ বিষয়ে কাজ করছেন। শুক্রবার সকাল নাগাদ হয়তো এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *