ফরিদগঞ্জে ইয়াবা-গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার তাদের গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে ২৩ পিস ইয়াবা ও ৩০ গ্রাম গাঁজাসহ ভাটিয়ালপুরের মাদক ব্যবসায়ী মোঃ মমিন হোসেন গাজীকে (৪৩) এবং অপর এক অভিযানে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় লাউতলী এলাকার মোঃ বিল্লাল হোসেন (৪২) ও তার স্ত্রী মোসাঃ খাদিজাকে (৩২) গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, রাত ১২টার সময় ফরিদগঞ্জ থানায় কর্মরত এসআই মোঃ নাছির আহাম্মদ, এএসআই জুমায়েত হোসেন জুয়েল ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ফরিদগঞ্জ থানাধীন পৌরসভাস্থ ৭নং ওয়ার্ড টি. এন টি মোড় চাঁদপুর টু লক্ষীপুর সড়কের রাস্তার পূর্ব পার্শ্বে কড়ই গাছের নিচে গোলাপ সর্দ্দারের স’মিল সংলগ্ন এলাকা হতে ভাটিয়ালপুরের মাদক ব্যবসায়ী মোঃ মমিন হোসেন গাজীকে (৪৩) গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২৩ পিস ইয়াবা ও ৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফরিদগঞ্জ থানায় কর্মরত এসআই আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ ফরিদগঞ্জ থানাধীন লাউতলী এলাকার মোঃ বিল্লাল হোসেনের দুচালা টিনশেড ঘরের সামনে হতে মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল হোসেন (৪২), ও তার স্ত্রী মোসাঃ খাদিজাকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.