ফরিদগঞ্জে কভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে হতাহত ৪

নিজস্ব প্রতিবেদক :
বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কের কাভার্ডভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামের এক সিএনজি স্কুটারচালক নিহত ও ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। ২৯ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোরশেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এছাড়া অন্য যে তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- রুনু বেগম (৩৫), মালেক (৪০) ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটারটি ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে, চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যানের সাথে সিএনজি স্কুটারটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে তারা দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, যাত্রী মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন।
আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘাতক কার্ভাডভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply