ফরিদগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় আটক আসামির বিরুদ্ধে পুলিশের নতুন ৩টি মামলা

জাকির হোসেন  :
ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মো: রুবেল প্রকাশ রুবেল শাহ (৩৫) কে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।
১২ মার্চ শুক্রবার রাতে ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ওই আসামীর ছুরিকাঘাতে এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঐ রাতেই তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছে।
জানা গেছে, উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল ইসলাম শাহের ছেলে মো: রুবেল প্রকাশ রুবেল শাহ এর বিরুদ্ধে হাইমচরে প্রধানমন্ত্রীর সফর কালে প্রধানমন্ত্রীকে হুমকি ঘটনায়(জি আর ৭/১৮), একই থানার ডাকাতির ঘটনায় জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮ ও ফরিদগঞ্জ থানায় একাধিক মামলাসহ ৬টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী সে।
শুক্রবার পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুবেলকে ধরতে গেলে রুবেল পুলিশের ওপর ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে এতে সে গুলিবিদ্ধ হয়। রুবেলের হামলায় এএসআই জামশেদ ও এএসআই শফিক আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর রাতেই তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছে। মামলাগুলো হলো অস্ত্র আইনে একটি, মাদক আইনে একটি ও পুলিশের উপর হামলার ঘটনায় একটি।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ওয়ারেন্টভুক্ত আসামী রুবেলকে পুলিশ আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর রাতে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও পুলিশ এসল্ডসহ তিনটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply