ফরিদগঞ্জে দুটি ইউনিয়নের যুবলীগের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি ঘোষণা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ও ১১ নং চরদুঃখীয়া পূর্ব ইউনিয়ন যুবলীগের সাবেক কমিটি বিলুপ্ত ও আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

২৭ মে বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সাবেক সদস্য উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

এসময় উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্যদিয়ে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধুর পরিবারের প্রয়াত সদস্যদের স্মরনে এক মিনিট নিরাবতা পালন শেষে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ও ১১ নং চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের সাবেক কমিটি মেয়াদ শেষ হওয়ায় উক্ত কমিটি দু’টি বিলুপ্ত ঘোষনা করেন সংগঠনের ফরিদগঞ্জ উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনা মেনে চাঁদপুর জেলা যুবলীগের সাথে আলোচনা সাপেক্ষে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ এর যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি পাঠ করে অনুষ্ঠানের শেষ অধিবেশনে ১১ নং চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নে আব্দুল মোতালেব তুহিনকে আহ্বায়ক ও সোহাগ হোসেন গাজীকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ঠ আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। একই সময় ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে জানিবুল হক জুয়েল কে আহ্বায়ক ও কামরুল হাসান রতনকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ঠ আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি খাজে আহমেদ মজুমদার বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলার নেতৃবৃন্দ দেশে চলমান মহামারিতে যে ভাবে গণমানুষের পাশে থেকে কাজ করেছেন, তা অবশ্যই প্রশংসার দাবীদার। আমি আশাকরি বঙ্গবন্ধু যে ভাবে দেশকে দেশের মানুষকে ভালোবেসে ছে ঠিক সে ভাবে যুবলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর নীতি আদর্শ মাথায় রেখে সংগঠনের স্বার্থে ও দেশের দেশের মানুষের স্বার্থে কাজ করে ভবিষ্যতে আরো প্রশংসা কুরাবে বলে আমি মনে করি।
এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ বলেন সদ্য বিলুপ্ত কমিটির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সর্বকালেন শেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর স্বার্থে তথ্য দেশের স্বার্থে, জননেত্রী শেখ হাসিনার স্বার্থে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর হাতকে শক্তিশালি করে সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে সদ্য বিলুপ্ত কমিটির নেতাকর্মীরা যদি বর্তমান কমিটির সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন,তাহলে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

এদিকে ৩নং সুবিদপুর পূর্ব ও ১১ নং চরদুঃখীয়া পূর্ব ইউনিয়ন আওয়ামী যুবলীগের নব গঠিত আহ্বায়ক কমিটি ঘোষনা করায় ইউনিয়ন যুবলীগের নেতা কর্মীরা মিষ্টি বিতরণ করেন এবং নতুন কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সময়োপযোগী কমিটি ঘোষণা করায় নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *