ফরিদগঞ্জে পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তা নিহত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় তৃষা কর্মকার (২৫) নামে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ জোনাল অফিসের কর্মকর্তা নিহত হয়েছে।
২২ এপ্রিল বৃহস্পতিবার ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের বিদ্যুৎ অফিসের কাছে এই ঘটনা ঘটে। নিহত তৃষা উপজেলার ২নং বালিথুবা পুর্ব ইউনিয়নের সানকিসাইর গ্রামের রবিশ্বর কর্মকারের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, তৃষা কর্মকার পল্লী বিদ্যুৎ অফিস থেকে বৃহষ্পতিবার (২২ এপ্রিল) ১১টার দিকে বের হয়ে ফরিদগঞ্জ বাজারের একটি ব্যাংকে যাচ্ছিলেন। ওনুআ চত্বরের সামনে রাস্তার পাশে দাড়িয়ে থাকার অবস্থায় অটোবাইককে থামতে নিদের্শনা দিলে রায়পুর থেকে পিছন থেকে একটি দ্রুতগামী ইটবাহী পিকআপ ধাক্কা দেয়। এতে অটোবাইকটি তৃষা কর্মকারকে নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা গাছের গুড়ির মধ্যে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তৃষাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
পল্লী বিদ্যু সমিতি ফরিদগঞ্জ জোনাল অফিসের ডিজিএম নুরুল হোসাইন জানান, নিহত তৃষা তার অফিসের বিলিং সহকারি হিসেবে কর্মরত ছিল। সে ওই সময়ে সোনালী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য অফিস থেকে বের হয়েছিল।
ফরিদগঞ্জ থানার অফিসার মোহাম্মদ শহীদ হোসেন জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। অটোবাইক ও পিকআপ আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply