ফরিদগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও আরেক আরোহী গুরুতর আহত হয়েছে। ২ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় সড়কের গৃদকালন্দিয়া বাজারের দক্ষিণে কাজীবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রায়পুর থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আনন্দ বাস ঢাকা মেট্রো-১১০১ সড়কের গৃদকালন্দিয়া বাজারের দক্ষিনে কাজীবাড়ির সামনে চলন্ত মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক শুভ (১৭) তার খালাত ভাই আরোহী ফাহাদ (১৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের চাঁদপুর সদর হাঁসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করে।
অপরদিকে গুরুতর আহত ফাহাদের অবস্থার অবনতি হলে তাকে পরিবারের সদস্যদের সহায়তায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। নিহত শুভ রায়পুর উপজেলা ৫নং চরপাতা ইউনিয়নের (আমিন বাজার) বরকন্দাজ বাড়ির আবুল কালামের ছেলে এবং আহত ফাহাদ একই বাড়ির মিজানুর রহমানের পুত্র। নিহত শুভর বাড়িতে চলছে শোকের মাতম।
নিহত শুভ’র পরিবারের সদস্যরা জানায়, সকালে শুভ তার খালাতো ভাইয়ের মোটরসাইকেল নিয়ে অপর আরেক খালাতো ভাই ফাহাদ কে নিয়ে গৃদকালন্দিয়া বাজারে নাস্তা করতে যাচ্ছিলো। পথিমধ্যেই তারা এই দুর্ঘটনার শিকার হয়। শুভ’র বাবার গৃদকালন্দিয়া বাজারে টেইলার্সের দোকান রয়েছে।
ঘটনার খবর জানতে পেরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উক্ত থানার সাব ইন্সপেক্টর আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে বলেন, আমরা দুর্ঘটনার খবর জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পৌঁছাই, নিহতের পরিবার আসার অপেক্ষায় রয়েছি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে ঘাতক বাসটি দ্রুত দুর্ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *