ফরিদগঞ্জে শ্বশুর বাড়িতে এসে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে শ্বশুর বাড়িতে এসে ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। পরে ঘাতক স্বামী আল মামুন মোহন (৩২)কে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। ১৩ মে বুধবার সন্ধ্যায় উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
হত্যার শিকার তানজিনা আক্তার রিতু(২০) নারী গৃদৃকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি বিভাগের শিক্ষার্থী ছিলেন। এছাড়া আহত হয়েছেন শ্বাশুড়ী পারভীন আক্তার (৪৫)এবং শ্যালক প্রান্ত (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াই বছর আগে রায়পুর উপজেলার শায়েস্তানগর গ্রামের মনতাজ মাস্টারের ছেলে আল মামুন মোহন ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া গ্রামের খাঁ বাড়ির সেলিম খানের মেয়ে তানজিনা আক্তারকে বিয়ে করে। বিয়ের পর সৌদি আরবে গেলেও গত দেড় বছর পুর্বে আল মামুন মোহন সৌদি আরব থেকে ফেরত আসে। এরপর থেকে এলাকায় বেকার অবস্থায় রয়েছে। ১৩ মে বুধবার বিকেলে সে তার নিজ বাড়ি রায়পুর থেকে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ার শ্বশুর বাড়ি আসে। ইফতারের আগ মুহূর্তে স্ত্রী তানজিনা আক্তার রিতুর সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে রিতুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকারে মা পারভীন আক্তার ও ভাই প্রান্ত এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাহত করে মোহন। এ সময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আশেপাশের লোকজন টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।
এদিকে এলাকার লোকজন দ্রুত রিতু, তার মাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিতুকে মৃত ঘোষণা করেন। পরে ফরিদগঞ্জ থানা পুলিশ ময়না তদন্তের জন্য নিহত রিতুর লাশ উদ্ধার করে । আর উন্নত চিকিৎসার জন্য পারভীন আক্তারকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

নিহত রিতুর মামী তাছলিমা বেগম জানান, সৌদি আরব থেকে মোহন চলে আসার পর বেকার অবস্থায় ছিল। বিয়ের সময় রিতুকে দেয়া স্বর্ণালংকার সবকিছু বিক্রি করে ফেলে সে। তার বাড়িকে বসবাস করার জন্য কোন ব্যবস্থা না থাকায় রিতু স্বামীর বাড়িতে যেতে চাইতো না। সে বাপের বাড়ি থেকেই পড়ালেখা করতো। এই সব বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের জের ধরে রিতুকে হত্যা করে এবং তার মা ও ভাইকে আহত করে মোহন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রকিব জানান, আমরা খবর পাওয়ার পর নিহত রিতুর লাশ উদ্ধার করা হয়েছে। জামাতা মোহনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply