ফরিদগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

জাকির হোসেন :
ফরিদগঞ্জে মোটসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে ফরিদগঞ্জে-চাঁদপুর-লক্ষ¥ীপুর সড়কের টিএন্ডটি এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন : ১৫নং রূপসা ইউনিয়নের গাব্দেরগাও গ্রামের জাহিদ (১৬), ফরিদগঞ্জ পৌর এলাকার কাচিয়াড়া গ্রামের রায়হান (১৭) ও ১০নং গোবিন্দপুর ইউনিয়নের রামপুর গ্রামের আল আমিন (১৬)। তারা তিনজনই ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্র্ভিসকর্মী।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে খাবারের শেষে ইন্টারনেট সার্ভিসের জন্য জাহেদসহ ৩ জন লাইন নির্মান কাজে মোটর সাইকেলযোগে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদের মৃত্যু হয়। আর গুরুতর আহত অবস্থায় অপর দু’ মোটরসাইকেল আরোহী আল-আমিন ও রায়হানকে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার আশংকাজনক অবস্থায় কর্তব্যরত ডাক্তার তাদের চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে আনার পর রায়হান মারা যায়। আর আল-আমিনকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আর একজন চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে এবং আরেকজনকে ঢাকা নেয়ার পথে মারা গেছেন। নিহতদের একজনের মৃতদেহ ফরিদগঞ্জ থানায়, আরেকজনের মৃতদেহ চাঁদপুরের হাসপাতালে এবং আরেকজনের মৃতদেহ ফরিদগঞ্জে নিয়ে আসা হচ্ছে।
তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল এবং সিএনজি অটোরিক্সাটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *