ফরিদগঞ্জে সেই দুই কিশোরীকে অপহরণের অভিযোগে আটক ২

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে দুই কিশোরী নিখোঁজ। তারপর দুই দিনের মাথায় ফিরে আসা এবং হাসপাতালে ভর্তি। এদিকে বুধবার সন্ধ্যায় এই দুই কিশোরীর একজনের মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন। এরপরই রাতে অভিযান চালিয়ে কিশোরীদের বান্ধবী রুমা বেগমের মা আনোয়ারা বেগম (৪০) এবং প্রতিবেশি আবুল বাশার (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ। তবে এই মামলায় অপর আসামি রুমা বেগম গাঢাকা দেওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানান, থানার ওসি আবদুর রকিব।
জানা গেছে, গত ১৬ আগস্ট ফরিদগঞ্জ পৌরসভার ভাটিয়ালপুর গ্রাম থেকে নিখোঁজ হয় দুই কিশোরী। পরের দিন তাদের পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ বিষয় সাধারণ ডায়েরি করা হয়। তারপর হঠাৎ করে গত মঙ্গলবার রাতে বাড়িতে ফিরে আসে এই দুই কিশোরী। এসময় অচেতন বা অসুস্থ হওয়ায় দ্রুত তাদেরকে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।
ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, ফিরে আসার পর পুলিশকে না জানিয়ে ওই দুই কিশোরীকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। ফলে এই নিয়ে ঘটনাটি রহস্যের সৃষ্টি হয়েছে। তাই তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া একজন নারী পুলিশ কর্মকর্তা দিয়ে দফায় দফায় কিশোরীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ওসি আরো জানান, এর মধ্যে বুধবার সন্ধ্যায় কিশোরীদের একজনের মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। পরে এই মামলায় নাম রয়েছে এমন দুজনকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *