ফরিদগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ৬ বছরের এক শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত আব্দুর রব (৫০) কে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।
১ জুন বুধবার বেলা সাড়ে ১২ টায় ওই উপজেলার সন্তোষপুর গ্রামের ছাড়াবাগান নামের একটি বাগানে এ ঘটনা ঘটে। শিশুটি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ভুক্তভোগী শিশু ও তার নানী জানান, ওই শিশুটি বাবা তার মাকে রেখে চলে গেছে। এরপর থেকে দেড় বছর বয়স থেকে সে তার নানার বাড়িতে থাকতো। সেখানে থেকে সে সন্তোষপুর সাইল্ড হোল্ড একাডেমিতে ১ম শ্রেণিতে পড়ালেখা করতো।
ঘটনার দিন বেলা সাড়ে ১২টার দিকে শিশুটি স্কুল থেকে ফিরে তার খালার বাড়িতে বই খাতা রেখে পার্শ্ববর্তী নানার বাড়িতে যাওয়ার সময় একই গ্রামের আব্দুর রব (৫০) তাকে জোর করে মিজি বাড়ি এবং চকিদার বাড়ির পেছনে ছাড়াবাগানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করার চেষ্টা চালায়।
শিশুটির অভিযোগ ওই বৃদ্ধ তার পোষাক খুলে তার সাথে খারাপ কাজ করে। ধর্ষণের সময় একজন বৃদ্ধ তাকে দেখে ফেল বৃদ্ধ সেখান থেকে পালিয়ে যায়।
এদিকে এমন ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ থানা পুলিশ ওই বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে নেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমার এরকম একটি ঘটনার খবর পেয়ে অভিযুক্ত বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি। ঘটনা যাচাই বাচাই এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *