বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের বৃক্ষরোপণ

এইচ.এম নিজাম :
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়, সার্কিট হাউজ ও গভর্নমেন্ট অফিসার্স কোয়ার্টারে এ বৃক্ষরোপণের আয়োজন করা হয়।
এ সময় তেঁতুল, মেহগনি, কাঁঠাল, লেবু , আমড়া, জলপাই, পেয়ারা, জাম, আমলকি, নিম, লিচু আমসহ ১০০টি বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।
তিনি বলেন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মন্ত্রিপরিষদের নির্দেশনা অনুযায়ী আজকে এই বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন যে প্রত্যেকে ৩ টি করে গাছ লাগাতে আর সেই নির্দেশনা অনুযায়ী চাঁদপুরবাসীর সবাইকে ৩ টি করে বৃক্ষরোপণ করার জন্য অনুরোধ জানাই।
কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, চাঁদপুর সদরের তথ্য-ও-যোগাযোগ-প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোঃ হারুনুর রশীদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *