বঙ্গবন্ধুর সমাধি সৌধে চাঁদপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশার নেতৃত্বে কার্যকরী কমিটির নেতৃবৃন্দ, সাধারণ সদস্য, সম্মানিত সদস্য ও আজীবন সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করেন।
বৃহস্পতিবার দুপুরে গোলাপলগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সে যান প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যবৃন্দ। প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারবর্গ পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তারা।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এ এইচ এম আহসান উল্লাহ, সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল ও রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, শাহাদাত হোসেন শান্ত, মাহবুবুর রহমান সুমন ও ইব্রাহিম রণি, কোষাধ্যক্ষ অ্যাড. ইয়াছিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের, কার্যকরী কমিটির সদস্য মোশারফ হোসেন লিটন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাধারণ পরিষদ সদস্য ফণী ভূষণ চন্দ, মুনাওয়ার কানন, হাবিবুর রহমান খান, নিলুফা বেগম, মোঃ ইলিয়াছ হোসেন, মিজানুর রহমান লিটন ও মোঃ শরীফুল ইসলাম, সম্মানিত সদস্য সাইফুল আজম ও রেজাউল করিম, আজীবন সদস্য মোরশেদ সেলিম ও এম আই মমিন খান।
প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা বলেন, আমাদের বার্ষিক কর্মসূচির অংশ হিসেবে আমরা আমাদের পরিবারের সদস্যসহ জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন করেছি। বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে এ বছর প্রেসক্লাবের মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের সূচনা হলো।
প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ পরিদর্শনে এসে আমাদের সকল সদস্য ও পরিবারবর্গ গর্বিত। বিশেষ করে আমাদের সন্তানরা জাতির পিতার সমাধি সৌধ এসে বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানার সুযোগ পেয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *