বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের উন্নয়নমূলক কাজ করবেন : বিভাগীয় কমিশনার

মতলব পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ
: নিজস্ব প্রতিবেদক :
মতলব পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলরদের শপথ গ্রহন অনুষ্ঠান বেলা ১১টায় গত ২৩ মার্চ চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি। এ সময় শপথ গ্রহন করেন মতলব পৌরসভার মেয়র আলহাজ¦ আওলাদ হোসেন লিটন, ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার পারভেজ, ২নং ওয়ার্ড কাউন্সিলর লিয়াকত আলী সরকার, ৩নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওয়াজ উদ্দিন, ৬নং ওয়ার্ডের সাইফুল ইসলাম মোহন, ৭নং ওয়ার্ডের পিন্টু সাহা, ৮নং ওয়ার্ডের মামুন চৌধুরী বুলবুল, ৯নং ওয়ার্ডের আব্দুল হাই, সংরক্ষিত মহিলা ১,২ ও ৩নং ওয়ার্ডের মরিয়ম ইসলাম শিখা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জোহরা খাতুন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মাইরিন সুলতানা। অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদেরকে শপথ গ্রহন শেষে ফুল দিয়ে বরণ করা হয়।
শপথ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বি এম আজাদ জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেন, জনগনের দেয়া অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন।
তিনি আরও বলেন, জনগণ আপনাদেরকে নির্বাচিত করে যে আমানত রেখেছে তা সুরক্ষা করা প্রত্যেক জনপ্রতিনিধি নৈতিক দায়িত্ব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের উন্নয়ন মূলক কাজ করবেন। মনে রাখতে হবে জনগণ আপনাকে ৫ বছরের কন্য এলাকার গরীব থেকে শুরু করে বৃত্ববানদের সেবামুলক কাজ করার জন্য নির্বাচিত করেছেন।এ ৫ বছরের কর্মকান্ডই আপনাকে আগামি দিনে এগিয়ে নিবে।তাই নিজের,এবং পরিবারের ও আত্বীয় স্বজনদের স্বার্থের চেয়ে এলাকার গরীব,অসহায় মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *