বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে আবাহনীকে হারিয়ে চ্যাম্পিয়ন উদয়ন ক্লাব

ক্রীড়া প্রতিবেদক :
চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্টিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। গতকাল সোমবার ( ২৮ ডিসেম্বর ) ফাইনালে আবাহনী ক্রীড়া চক্রকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জেলা ক্রীড়া সংস্থার অন্তভুক্ত রহমতপুর এলাকার উদয়ন ক্লাব।
জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপকমিটির ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ টুর্নামেন্টর আয়োজন করা হয়েছিলো।
সোমবার দুপুরে ফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের কমকতা ও খেলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেয়া হয়। ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।
সোমবারের খেলায় টসে জয়লাভ করে উদয়ন ক্লাব। আবাহনী প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৯ রান করেন। জবাবে উদয়ন ক্লাব ১৪০ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামেন। তারা নির্ধারিত ওভারের ৬ বল বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে ১৪১ রান করেন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু’র পরিচালনায় পুরুস্কার বিতরন অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবাহী কমিটির সদস্য আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহির পাটওয়ারী, আবু নাসের বাচ্চু পাটওয়ারী, মনোয়ার চৌধুরী, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ইউনুস শোয়েব, মহিলা কাউন্সিলর আয়েশা রহমান সহ ফাইনালে অংশ নেয়া দু’দলের খেলোয়াড় ও কর্মকতাগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *