বাগাদী ইউনিয়নে বিভিন্ন প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ

আশিক বিন রহিম :
চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে। ৭ এপ্রিল বুধবার সকালে বাগাদী ইউনিয়ন পরিষদ প্রাঙণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসবাবপত্র গুলো তুলে দেন চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এসময় ৪০ জোরা হাই ও লো ব্যাঞ্চ, ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে ৩টি সিলিং ফ্যান ও ফার্নিচার এবং ৪টি কমিউনিটি ক্লিনিকে ২টি করে সিলিং ফ্যান বিতরণ করা হয়েছে।
বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, আমাদের অনেক শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে যেখানে শিক্ষার্থীদের বহু সমস্যা আছে। বিশেষ করে ছাত্রীদের। আমরা এসব সমস্যাগুলি চিহ্নিত করে তা সমাধানের লক্ষ্যে কাজ করতে পারি। যাতে করে একজন শিক্ষার্থী পড়াশোনা করতে এসে কোন সমস্যায় পড়তে না হয়। শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত যেসব সমস্যা রয়েছে তা সমাধানের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, আপনারা জানেন চিকিৎসাসেবায় কমিউনিটি ক্লিনিক বিশেষ ভুমিকা রেখে যাচ্ছে। তাই কমিউনিটি ক্লিনিকের উন্নয়নেও আমাদের কাজ করতে হবে। এভাবে আমরা সবাই মিলে একসাথে কাজ করলে। এদেশ একদিন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা পরিণত হবে।
বাগাদী ইউপি সচিব মহিবুল আহসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর এলজিএসপি -৩ এর ডিএফ রিয়াজ উদ্দিন , চাঁদপুর ইএলজি এর ডিএফ নুর উদ্দিন মামুন । এ সময় বাগাদী ইউপি সদস্যরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *