বিজয় দিবস বাস্কেটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন চাঁদপুর ক্রিকেট কোচিং

আশিক বিন রহিম :
চাঁদপুর আউটার স্টেডিয়ামে মহান বিজয় দিবস বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে অনু্ষ্িঠত খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবকে ২৪/১৭ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়, চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার। ফাইনাল খেলায় দুটি দলের খেলোয়ারদের চমৎকার নৈপুণ্যতা ক্রীড়ামোদী দর্শকদের মন জয় করেছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেকে বক্তব্য রাখেন এবং পুরস্কার বিতরণ করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, বাস্কেটবল প্রচুর পরিশ্রমের এবং জনপ্রিয় একটি খেলা। তাই এর পেছনে প্রচুর পরিমানে অনুশীলন প্রয়োজন। মহান বিজয় দিবস বাস্কেটবল টুর্নামেন্টে যেসকল দল এবং খেলোয়াররা অংশ নিয়েছেন, তাদের প্রত্যেককে অভিনন্দন জানাই। করোনার মধ্যেও এই খেলাটি সম্পন্ন করতে পারায় আমাদের ভালো লাগছে।
তিনি আরো বলেন, আর কয়েকমাস পর জাতীয় বাস্কেটবল টুর্নামেন্ট শুরু হবে। এই টুর্নামেন্টে অংশ নেবার জন্যে চাঁদপুরের এক মাসের একটি প্রশিক্ষণ চলবে। তোমাদের আরো বেশি দক্ষতা করে তুলতে এই প্রশিক্ষণের আয়োজন করা হবে। আমি আশা করবো, চাঁদপুরে বাস্কেটবল খেলার যে ঐতিহ্য রয়েছে, তা তোমরা ধরে রাখার পাশাপাশি আরো উচ্চতায় এগিয়ে নিবে।
জেলা বাস্কেটবল উপ-কমিটির কর্মকর্তা মনোয়ার চৌধুরীর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক বাস্কেটবল খেলোয়ার ও বিএলএফ কামান্ডার আ. হানিফ পাটওয়ারী।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক খেলোয়ার লায়ন মাহমুদ হাসান খান, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্রিড়া শিক্ষক আ. মান্নান, প্রক্তন বাস্কেটবল খেলোয়ার খোরশেদ আলম, নুরুল আমিন খান আকাশ প্রমুখ।
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাস্কেটবল উপ-কমিটির ব্যবস্থাপনায় ৪টি দল নিয়ে গত ২৫ নভেম্বর এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনি খেলায় অংশ নেয় চাঁদপুর আবাহনী ক্রীড়া চক্র ও চাঁদপুুুর সরকারি কলেজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.