বিপুল পরিমাণ গাজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গতকাল ৩০ সেপ্টেম্বর গভীর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্য পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময়ে তাদের দখল থেকে ২৪ কেজি গাঁজা, ৯৮ বোতল ফেন্সিডিল ও ০২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো : চাঁদপুর জেলার সদর থানার বাখরপুর গ্রামের মোঃ সেলিম ঢালী (৩৮), নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর গ্রামের মোঃ সাইফুল ইসলাম বাবুল (৩৮)।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply