বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহে শতাধিক রিক্সা চালকের মাঝে তরল দুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ-২০২১ উপলক্ষে গতকাল ১ জুন চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে শতাধিক রিক্সা চালকদের মাঝে টি-শার্ট ও তরল দুধ বিতরণ করা হয়েছে।
দুগ্ধ জাত দ্রব্য বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। সভাপতিত্ব করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা। প্রধান অতিথি বিতরণের আগে রিক্সাচালকদের খোঁজ খবর নেন এবং করোনাকালে নিয়মিত মাস্ক ব্যবহারের বিষয়টিও তাদের গুরুত্ব দিয়ে বলেন। এই অনুষ্ঠানে পুলিশ সুপারের পক্ষ থেকে রিক্সা চালকদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। তিনি চালকদের বলেন, আপনাদের এখানে ডেকে এনে কিছু সময় অপচয় করা হয়েছে। কিন্তু এই সময়ে আপনারা কিছু যাত্রী নিতে পারতেন। তাহলে আপনাদের আয় বাড়তো। আমি সেই দিক বিবেচনা করে আমাদের পুলিশের পক্ষ থেকে প্রত্যেককে সামন্য কিছু অর্থ তুলে দিলাম। এ দিয়ে আপনারা আপনাদের এই সময়ের কিছুটা আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে পারবেন। রিক্সাচালকরা বুঝেই উঠতে পারেননি পুলিশ সুপার তার এই সহানুভূতিটুকু নিয়ে তাদের জন্য আর্থিক সহযোগিতার হাত বাড়াবেন। রিক্সা চালকরা নেশ খুশি হয়েছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, ট্টাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মোঃ জহিরুল ইসলাম ভূইয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *