বেপরোয়া মোটরসাইকেলে চালিয়ে দুর্ঘটনায় নিহত কিশোর রোমান

এইচ.এম নিজাম :
চাঁদপুর শহরতলীর বাগাদী এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় রোমান (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে বাগাদী ইউনিয়নের নানুপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। সে শহরের তালতলা বকাউল বাঢ়ী রোডের প্রবাসী আবদুল গফুর শেখের ছেলে। তার মাতার নাম রুমা বেগম। দুই ভাই এক বোনের মধ্যে রোমন বড়।
স্থানীয়রা জানান, চাঁদপুর শহরের তালতলা বকাউল বাড়ি রোড এলাকার রোমান কিছুদিন পূর্বে প্রবাস (দুবাই) ফেরত বাবা আব্দুল গফুর শেখের সাথে বাইক কিনে না দেয়ায় কথা বলা বন্ধ করে দেয়। পরে বাধ্য হয়ে তার বাবা কিছু দিন পূর্বে বেশ দামী একটি মোটরসাইকেল কিনে দেয় ছেলে রোমানকে। দু’দিন আগে রোমানের বাবা পুনরায় প্রবাস ফেরত চলে যায়।
বিকেলে নিজের শখের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় সে। এ সময় শহরের গাছতলা এলাকার প্রশস্ত রাস্তা পেয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। গাছের সাথে ধাক্কা লেগে কয়েক ফুট নিচু জমিনে পড়ে যায় এবং মাথায় মারাত্মক আঘাত পায়। এতে দুর্ঘটনাস্থলেই সে মৃত্যুবরণ করে।
পারিবারিক সূত্রে জানাগেছে, ছেলের মৃত্যুর খবর পেয়ে তার বাবা প্রবাস থেকে চাঁদপুর আজ চলে আসার কথা রয়েছে। রোমানকে তার দাদার বাড়ি চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর এলাকায় দাফন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *