মতলবে করোনা উপসর্গ নিয়ে সরকারি কর্মচারীর মৃত্যু

মোশারফ হোসেন তালুকদার :
মতলব দক্ষিণ উপজেলা হিসাবরক্ষণ অফিসের অফিস সহায়ক রেদওয়ানুল কবির (৩৬) করোনা উপসর্গ নিয়ে ২২ জুন সোমবার ভোরে মারা গেছে। তার বাড়ি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পদুয়া গ্রামে। ওইদিন দুপুরে প্রশাসনের উপস্থিতিতে ইসলামী ফাউন্ডেশনের সহায়তায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, ওই ব্যক্তি বেশ কয়েকদিন যাবত জ্বর, কাশি ও ঠান্ডায় ভুগছিলেন। রোববার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। গতকাল সোমবার তার নমুনা পরীক্ষার কথা ছিল। কিন্তু এর আগে ভোর রাতে তার মৃত্যু হয়। এ সময় ঘরে তার স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি ছিল। পরে মৃত্যুর বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি তাঁর প্রতিনিধি হিসেবে স্যানিটারী ইন্সপেক্টর গাজী খোরশেদ আলমকে ঘটনাস্থলে পাঠান। নির্ধারিত সময় অতিবাহিত হওয়ায় স্বাস্থ্য বিভাগ মৃতের নমুনা সংগ্রহ করেনি। এদিকে মৃতের লাশ দাফনের জন্য এই প্রথম ইসলামী ফাউন্ডেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার সদস্যরা সহযোগিতা করেন।
উপজেলা নির্বাহা কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে। তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে বাড়িটি লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *