মতলবে পুকুরে অজ্ঞাত নারীর লাশ, মামলা ফার্ম মালিকের বিরুদ্ধে

মতলব প্রতিনিধি :
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ ঘোড়াধাড়ী গ্রাম থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ১৫ জুলাই আব্দুর রাজ্জাক মীরের পুকুর থেকে এ মহিলার লাশ উদ্ধার করা হয়। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরন করেছি। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় এলাকাবাসী অজ্ঞাত মহিলার লাশটি পুকুরে ভাসতে দেখে মতলব দক্ষিণ থানাকে অবহিত করলে সঙ্গীয় ফোর্স নিয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ সঙ্গীয় পুলিশ ফোর্স লাশটি উদ্ধার করেন। তার গায়ে ম্যাক্সি, গলায় লাল ওড়না ও লুঙ্গি পরা ছিল। নারীর চোখের পাশে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া মহিলার হাতের আঙ্গুলে পোড়া চিহ্ন পাওয়া গেছে। অজ্ঞাত মহিলার বয়স ৩০ ধারনা করা হচ্ছে। এ খবর পেয়ে চাঁদপুরের পিপিআই এর ৭ সদস্যের একটি প্রতিনিধিদল ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, স্থানীয় জাবেদ তপাদারের মুরগীর ফার্মের বিদ্যুৎ লাইনের সাথে স্পৃষ্ট হয়ে হয়ে পুকুরে পড়ে ওই নারীর মৃত্যু হতে পারে।
ওসি স্বপন কুমার আইচ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।
তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, ওই নারী মুরগি ফার্মের বিদ্যুতের লাইনের সাথে লেগে মারা গেছেন। এ ঘটনায় ফার্মের মালিককে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলায় তার বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply