মতলব উত্তরে আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী বাগানবাড়ি আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক আব্দুল আজিজের অপসারণের দাবিতে মানববন্ধন ও কর্মসূচী পালন করা হয়েছে ‌।
১৪ আগষ্ঠ (শনিবার) বিকেলে বাগানবাড়ি আইডিয়াল একাডেমীর সামনের সড়কে এলাকাবাসীর আয়োজনে ব্যানারে লেখা ছিল অযোগ্য,অদক্ষ, অর্থ আত্মসাৎকারী, নারী লোভী, দুর্নীতিবাজ, স্বাক্ষর জালকারী, প্রধান শিক্ষক আব্দুল আজিজের অপসারণের দাবিতে মানববন্ধন।
জমিদাতা ও সাবেক অভিভাবক সদস্য, মোতাহার হোসেন বাচ্চু জমাদার বলেন, আমি প্রতিষ্ঠাকালীন থেকে বিদ্যালয়ের সাথে জড়িত। বর্তমান দুর্নীতিবাজ প্রধান শিক্ষক আব্দুল আজিজ মোটা অংকের টাকার বিনিময়ে রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিয়োগ পেয়েছেন। তার আচরণ খুবই খারাপ। ছাত্রদেরকে অকারণে গালিগালাজ এবং মারধর করে বলে অভিযোগ রয়েছে।
বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র প্রবাসী কাউসার অভিযোগ করেন,২০১৭ সনে অষ্টম শ্রেণী পাস সনদ আনতে গিয়েছিলাম ।সনদের জন্য প্রধান শিক্ষক আমার কাছে ৫শ টাকা দাবি করে। টাকা না দেওয়ায় প্রধান শিক্ষক আব্দুল আজি আমার সাথে অসৌজন্যমূলক আচরণ করে।
বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও প্রবাসী হেলাল অভিযোগ করেন করোনাকালীন বিদ্যালয়ের ছাত্রদের কাছ থেকে প্রধান শিক্ষক বেতন আদায় করে। টাকার রশিদ না দিয়ে কয়েক লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে গেছে। আমরা দুর্নীতিবাজ, অযোগ্য, অদক্ষ, নারীলোভী প্রধান শিক্ষক আব্দুল আজিজের অপসারণ চাই।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এসএম জিয়াউল হক জানান, প্রধান শিক্ষক আব্দুল আজিজ আমার স্বাক্ষর জাল করে সভাপতি মনয়ন দিয়ে কুমিল্লা বোর্ডে জমা দেন। এ ব্যাপারে কুমিল্লা বোর্ডের অভিযোগ দাখিল করা হয়েছে।
বাগানবাড়ি ইউনিয়ন পরিষদ সদস্য ও অভিভাবক প্রতিনিধি কামাল হোসেন মল্লিক অভিযোগ করেন,প্রধান শিক্ষক আব্দুল আজিজ আমার স্বাক্ষর জাল করে সভাপতি মনোয়ন দিয়ে কুমিল্লা বোর্ডে জমা দেন। এ ব্যাপারে কুমিল্লা বোর্ডে অভিযোগ দাখিল হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ মুঠোফোনে (০১৭২৫৭৯১৮৩২) জানান, বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করার কারণে একটি পক্ষ আমার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে নানা অপপ্রচার চালাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.