মতলব উত্তরে গজরা ইউনিয়ন পরিষদের সমন্বয় সভা

নিজস্ব প্রতিবেদক :
মতলব উত্তরে গজরা ইউনিয়ন পরিষদের সমন্বয় সভা প্যানেল চেয়ারম্যান-২ শহীদ উল্লাহ প্রধানের সভাপতিত্বে এবং পরিষদের সচিব মহিউদ্দিন আহমেদ সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সাত্তার প্রধান,
সংরক্ষিত নারী সদস্য শাহানাজ পারভীন, খাদিজা ইসলাম, তাছলিমা বেগম,২নং ওয়ার্ড সদস্য সুরুজ মুন্সী,৩নং ওয়ার্ড নূরুল ইসলাম,৫নং ওয়ার্ড জাহিদ হোসেন,৭নং ওয়ার্ড কবির হোসেন,৯ নং ওয়ার্ড শাহজালাল মাষ্টার প্রমুখ।
পরিষদের সচিব মহিউদ্দিন আহমেদ সোহেল বলেন,জনগণকে হোম কোয়ারেন্টাইনে রাখতে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও গ্রাম পুলিশ দায়িত্ব পালন করছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী আমরা সঠিকভাবে গরীব, অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।
প্যানেল চেয়ারম্যান-২ শহীদ উল্লাহ প্রধান বলেন,গজরা ইউনিয়ন পরিষদ ও চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি’র মাধ্যমে যে সকল মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তি মূলক , উদ্দেশ্য প্রণোদিত তথ্য প্রচার হচ্ছে তা আদৌ সত্য নয়। আজকের সমন্বয় সভায় বিভ্রান্তি মূলক পোস্ট ও অসত্য তথ্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পরিষদের সদস্যরা। ভবিষ্যতে পরিষদের সদস্যরা চেয়ারম্যানের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে, সুবিধা জনক সময়ে চেয়ারম্যানের নেতৃত্বে সধী সমাবেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

Leave a Reply