মতলব উত্তরে দুর্বৃত্তের আগুনে মুদি দোকান পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরের মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের বড় হলদিয়া (জোড়া ব্রীজ সংলগ্ন) এলাকায় রাতের আধারে একটি মুদি দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে নগদ টাকা’সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানী আল-আমিন জানান।
বৃহস্পতিবার রাত আনুমানিক ১২ টার দিকে আল আমিন নামে এক ব্যক্তির মুদি দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।
ক্ষতিগ্রস্ত দোকান মালিক আল আমিন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে আমি দোকান বন্ধ করে ঘরে চলে যাই। এরপর ভোর আনুমানিক ৪ টার দিকে প্রতিবেশী মাংসের দোকানদার মানিকের মাধ্যমে জানতে পারি। আমার দোকান আগুনে জ্বলছে। তখন তরিঘরি করে বাহিরে বের হয়ে দেখি আমার দোকান পুড়ে ছাই হয়ে যাচ্ছে।
এ সময় আমরা ডাক চিৎকার দিলে আসে পাশের লোকজন ছুটে আসে।তাদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। কিন্তু ততক্ষণে দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
ব্যবসায়ী শাহজালাল বলেন, আমার বাড়ি ঘটনাস্থলের কাছাকাছি হওয়ায় লোকজনের ডাক চিৎকার শুনে দ্রুত চলে আসি।স্থানীয় লোকজন নিয়ে আগুন নিয়ন্ত্রর করি।
বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) আওরঙ্গজেব, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাৎক্ষনিক প্রশাসনের পক্ষ থেকে ৩ ব্যান্ডেল টিন ও নগদ ৯ হাজার টাকা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *