মতলব উত্তরে নবাগত ইউএনও স্নেহাশিষ-এর যোগদান

কামরুজ্জামান হারুন :
স্নেহাশিষ দাশ মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোদান করেছেন। মতলব উত্তর উপজেলার অফিসার্স ক্লাবের পক্ষথেকে তাকে বরন করে নেয়া হয়। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে অফিসার্স ক্লাবের আয়োজনে বরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্বে) ফাহমিদা হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
নবাগত ইউএনও স্নেহাশিষ দাশ উপজেলায় এসে পৌছলে ভূমি অফিসে কর্মরত কর্মকর্তারা ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।
অফিসার্স ক্লাবের পক্ষে নবাগত ইউএনও স্নেহাশিষ দাশকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্বে) ফাহমিদা হক ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। অফিসার্স ক্লাবের সদস্য উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মাহফুজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ সালাউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আওরঙ্গজেব, উপজেলা নির্বাচন অফিসার মো. রিপন হোসেন, উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূঁইয়া, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, জনস্বাস্থ্য প্রকৌশলী সজিব চন্দ্র দাস প্রমুখ।
স্নেহাশিষ দাশ এর বাড়ী চট্রগ্রামে এবং তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন। তিনি বিসিএস ব্যাচ ৩০ এর এবং সর্বশেষ কুমিল্লার চান্দিনার উপজেলা নির্বাহী অফিসার ছিলেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

শেয়ার করুন

Leave a Reply