মতলব উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দিলেন সাবেক ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ও ফতেপুর পূর্ব ইউনিয়নের ৬শ অসহায়, দরিদ্র , কর্মহীন হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছেন সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের সদস্যরা।
শনিবার (৯ মে )সকালে দ্বিতীয় পর্যায়ে উপজেলার কলাকান্দা ইউনিয়ন আ’লীগের কার্যালয় এবং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ
মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়।
সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের পক্ষে বিতরণ কার্য পরিচালনা করেন,উপজেলা যুবলীগের সদস্য আহমেদ চৌধুরী
উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ টি সাবান বিতরণ করা হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মুঠোফোনে বলেন, সারা বিশ্বের ন্যায় করোনা দুর্যোগ আমাদেরও আক্রমণ করেছে। এতে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই মহা সংকট থেকে পৃথিবী ও আমাদের রক্ষা পেতে হবে।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সবাই আপনাদের পাশে আছি। সুখ-দুঃখ আমরা সবাই ভাগ করে বাঁচতে চাই। আবারও আমাদের দেশ স্বাভাবিক অবস্থায় ফিরে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাবে বলেও সাবেক মন্ত্রী প্রত্যাশা ব্যক্ত করেন।
তিনি বলেন, আমাদেরকেও ঘরে থেকে করোনা প্রতিরোধ করতে হবে। নয়তো মহামারী আকার ধারন করবে। তাই সংক্রামন রোধে সরকারী নির্দেশ মেনে সবাই ঘরে থাকুন। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবে না।
এ সময় উপস্থিত ছিলেন,ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী,কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার শুভা, উপজেলা ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম,ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী দেওয়ান, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ,শ্রমিক লীগ নেতা বরকত সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন দেওয়ান, ছাত্রলীগ নেতা শাকিল দেওয়ান প্রমুখ।
কলাকান্দা ইউনিয়ন ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ও ইউপি সদস্য মোহন ছৈয়াল, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাবুল সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদম আলী সরকার, ইউপ সদস্য হুমায়ুন ছৈয়াল ছাত্রলীগ নেতা মাহফুজ সরদারপ্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.