মতলব উত্তরে সরকারি চাকুরীজীবিসহ ৩ জুয়াড়ি আটক

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরের মতলব উত্তরে বিশেষ অভিযানে ৩ জন জুয়ারী করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে জনৈক মুজিবুর রহমান সরকারি চাকুরীজীবি।
২৪ মে রাতে মতলব উত্তরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামালের নির্দেশে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের মধ্য লুধুয়া গ্রামে উপ-পরিদষক(এস.আই) ইব্রাহিম ও সঙ্গীয় ফোর্স অভিযান চালান।
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে মধ্য লুধুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (৩২), মোজাম্মেল হকের ছেলে মজিবুর রহমান (৩৫) (মতলব ডিগ্রি কলেজের অফিস সহকারী) ও মতলব দক্ষিণ উপজেলার চাপাতিয়া গ্রামের আঃ মান্নানের ছেলে সোহেল হোসেন (৩২) মধ্য লুধুয়া গ্রামের একটি বাড়িতে জুয়া খেলছিল।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় তিন জনকে আটক করা হয় ।অপর জন পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।
তাদের কাছে নগদ ২ হাজার ৬৫ টাকা ও দুই বান্ডেল তাস জব্দ করা হয়েছে।
মঙ্গলবার সকালে আটককৃতদের জুয়া আইনে কোর্টে প্রেরণ করা হয়েছে।
মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, মজিবুর রহমান আমাদের কলেজে অফিস সহকারি পদে চাকুরী করে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনগত ব্যবস্থা কি হয় তা জেনে কলেজের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে এধরনের অপরাধকে তিনি ঘৃণীত বলে মনে করেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সরকারের নির্দেশে অপরাধ নির্মূলে মতলব উত্তর থানা পুলিশ সব সময় সোচ্চার রয়েছে। মাদক, জুয়া, ইভটিজিং, সন্ত্রাসবাদসহ যেকোনো অপরাধের সাথে যে কাউকেই জড়িত পাওয়া যায় তার বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আটককৃত অপরাধীদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *