মতলব দক্ষিণের মাষ্টার বাজারে বজ্রপাতে কিশোর নিহত, আহত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার এলাকায় বজ্রপাতে কামরুল বকাউল (১৭) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন সহপাঠী শহিদুল (১৬)। ১ আগস্ট রোববার বেলা ১২ টায় মাষ্টার বাজারস্থ বাঁকড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল বকাউল ঢাকার উত্তর বাড্ডা এলাকায় একটি কোম্পানিতে পারটেক্সে বোর্ডের কাজ করেন বলে স্বজনরা জানিয়েছেন।
তাদের সহপাঠী মুন্না ব কাউল জানান, ওই দিন সকালে তারা মাস্টার বাজার এলাকায় ঘুরতে বের হয়ে রাস্তার একটি ব্রিজের উপর বসে বেশ কিছুক্ষণ সময় কাটান। পরে আকাশের অবস্থা ঘোলাটে দেখে বৃষ্টির আবাসে তারা একত্রে বাড়ির দিকে রওয়ানা দেন। মুন্না জানান তারা তিনজনের মধ্যে মুন্না তাদের কাছ থেকে কয়েক হাত দুরে ছিলেন। তারা বাড়ির কাছাকাছি যেতেই হঠাৎ বিকট শব্দে তাল গাছের উপর থেকে বজ্রপাত হয়ে তাদের গায়ে পড়ে। মুন্না তার কান বন্ধ করে মাটিতে বসে পড়ে। কিছুক্ষণের মধ্যেই সে পেছন তাকিয়ে দেখতে পান নিহত কামরুল ও শহিদুল মাটিতে পড়ে আছে। সে তাদের কাছ থেকে একটু দূরে থাকায় তার তেমন কিছুই হয়নি।
পরে স্বজনরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফরহাদুল করিম তার পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
ডাঃ ফরহাদুল করিম জানান, বজ্রপাতের ফলে তার হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। এদিকে নিহত কামরুল বকাউল ও আহত শহীদুলকে দেখতে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply