মতলব দক্ষিণ উপজেলায় আ’লীগের মনোনয়ন পেলেন কবির আহমেদ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। সোমবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করে দলটি।
চলতি বছরের ১২ মার্চ মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এইচ. এম গিয়াস উদ্দিন হঠাৎ করে মারা যাওয়ার কারণে এই পদটি শূণ্য হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এই উপজেলায় পৌরসভা ও ৬টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮০ হাজার ৫৬ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৯৭ হাজার ৩৬৯ জন ও মহিলা ভোটার ৯০ হাজার ৬৮৭ জন। ভোট কেন্দ্র সংখ্যা ৫৭ টি।
উল্লেখ্য, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা ইতেমধ্যে হয়ে গেছে। তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে এ উপজেলার উপ-নির্বাচন। তফসিল ঘোষণার আগে থেকেই আওয়ামী লীগের মনোনয়ন পেতে প্রার্থীদের দৌড়-ঝাপ শুরু হয়ে যায়। কয়েকজন চেয়ারম্যান প্রার্থী পোষ্টার, ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে তাদের প্রার্থীতা জানান দেন।
দলীয় সূত্রে জানা গেছে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি.এইচ. এম. কবির আহমেদ, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, চাঁদপুর-২ আসনের সাবেক সাংসদ রফিকুল ইসলাম এর ছোট ভাই তৌফিকুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী দেওয়ান (বাদল) ও আবদুস ছাত্তার মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *