মাছ ঘাটে করোনা সচেতনতায় প্রচারনা ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের বৃহৎ মৎস্য কেন্দ্র বড়স্টেশন মাছঘাটে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধ, স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ ও স্বাস্থ্য সচেতনতায় প্রচারণা এবং মাস্ক বিতরণ করা হয়েছে।
১৬ জুলাই শুক্রবার বেলা ১২ টায় চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুল বারী জমাদার মানিক ও সাধারণ সম্পাদক হাজী শবেবরাত সরকারের উদ্যোগে মাছঘাটের সকল ব্যবসায়ী ও শ্রমিকদের মাঝে উন্নত মাস্ক বিতরণ করা হয়।
এছাড়াও করোনা ভাইরাস সংক্রমণ রোধে চাঁদপুর মৎস্য ব্যবসায়ী সমিতি লিঃ এর পক্ষ থেকে মাছের আড়ত এবং ক্রেতা সাধারনকে সামাজিক দূরত্ব নিশ্চিত করনে দড়ি টেনে দেয়াসহ স্বাস্থ্য সচেতনতায় প্রতিদিনই মাইকিং করা হচ্ছে।
মাস্ক বিতরন ও করোনা সচেতনতায় প্রচার কর্মসূচির উদ্বোধন করেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুল বারী জমাদার মানিক ও সাধারণ সম্পাদক হাজী শবেবরাত সরকার।
এসময় উপস্থিত ছিলেন,সাবেক সভাপতি আঃ খালেক মাল,বর্তমান কার্যকরি পরিষদের সহ-সভাপতি মোঃ বাদশা মাল, পরিচালক আঃ খালেক বেপারী, ছানাউল্লাহ মিয়াজী, ছিদ্দিক আলী প্রধানিয়া, ইয়াকুব খান, কৃষ্ণচন্দ্র দে, দাদন বেপারি, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মেজবাহ মাল, বিশিষ্ঠ মৎস্য ব্যবসায়ি হাজী খোকন খা, হাজী আঃ ররব চোকদার, হাজী আলী আকবর বেপারী, মিজান শেখসহ মৎস্য ব্যবসায়ী বৃন্দ।
মৎস্য ব্যবসায়ি নেতৃবৃন্দ জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চাঁদপুর মৎস্য ব্যবসায়ী সমিতি লিঃ এর পক্ষ থেকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করনে এই ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *