মাস্ক পকেটে না রেখে মুখে ব্যবহার করুন : ইউএনও ফেরদৌসী বেগম

হাসান আল মামুন :
হাইমচর উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন অন্তর্ভুক্ত ৩, ৮ ও ৯ নং ওয়ার্ডের ভিজিডি কার্ড আবেদন কারীদের উপস্থিতিতে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৩ নভেম্বর সকাল ১০ টায় ৩নং আলগী দূর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ মাঠে ৩, ৮ ও ৯ নং ওয়ার্ডের আয়োজনে ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মিজান শেখের তত্বাবধানে অনুষ্ঠিত এ ওয়ার্ড সভায় ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন আখনের সভাপতিত্বে ও ৯নং ওয়ার্ড ইউপি সদস্য কাউসার বেপারীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম। তিনি তার বক্তব্যে বলেন- ভিজিডি কার্ডে যারা আবেদন করেছেন সরকার তাদেরকে সহযোগিতা করবে। যারা সুবিধা পাওয়ার উপযুক্ত সুধু তাঁরাই যদি ভিজিডি কার্ডে আবেদন করে তবে সকল অসহায় পরিবারে সরকারি সহায়তা পৌঁছানো সম্ভব হবে। আর যদি স্বাবলম্বীরাও এ কার্ডে আবেদন করেন বা স্বজনপ্রীতি করেন তবে সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিতরা সরকারি সুবিধা থেকে বঞ্চিত হয়ে যাবে।
তিনি আরও বলেন- শীত মৌসুমে কোভিড-১৯ এর দ্বিতীয় ধাক্কায় করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সচেতনতার কোনো বিকল্প নেই। পরিপূর্ণ স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করে ঘর থেকে বের হলে কিছুটা হলেও নিরাপদ থাকা সম্ভব হবে। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলুন, অন্যকেও উৎসাহিত করুন। মাস্ক পকেটে না রেখে মুখে ব্যবহার করুন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩নং আলগী দূর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার আবদুল জলিল মাষ্টার, ইউপি সচিব বশির উল্লাহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *