মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ছায়াতরুর ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক :
মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সামাজিক সংগঠন ছায়াতরু’র আয়োজনে বীর মুক্তিযােদ্ধা সুবেদার আবদুর রব: জীবন ও কর্ম শীর্ষক আলােচনা এবং ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৫ মার্চ বৃহস্পতিবার সকালে চাঁদপুর পুরানবাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের মাধ্যমে প্রায় ৫ শতাধিক গরীব-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করে সংগঠনটি।
এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে মহামারি করোনাকালীন সময়ে সম্মুখযোদ্ধা হিসেবে চিকিসৎসাসেবা দেয়ায় ৫জন চিকিৎসককে সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিলুর রহমান জুয়েল। উদ্বোধক এর বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান হোসেন সজিব।
ছায়াতরুর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আরিফ রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের তফাদার, নোভা এইডের ব্যবস্থাপনা পরিচালক মুশতাক আহমেদ খান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন। সম্মাননা প্রাপ্ত চিকিৎসক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুজাউদ্দৌলা রুবেল, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, ডাঃ মােঃ মিজানুর রহমান খান, ডাঃ মােঃ ইফতেখার উল আলম ও ডাঃ নাজমুন নাহার (মমি)।
চাঁদপুর শহরের স্বনামধন্য চিকিৎসাবেসা প্রতিষ্ঠান নােভা এইড ডেন্টাল কেয়ার এর সহযোগিতায় প্রায় ৫ শতাধিক সাধারন মানুষকে মেডিসিন, গাইনী ও ডেন্টাল সহ চিকিৎসাসেবা প্রদান করেন, ডাক্তার লামিয়া নুর, ডাক্তার সাগর কান্তি মন্ডল ও ডাক্তার নাজমুন নাহার (মমি)
সময় উপস্থিত ছিলেন ছায়াতরু সদস্য গীতিকার মোঃ আবু ইউসুফ ও সুশান্ত সহ অন্যান্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *