রামপুরে করোনা থেকে সুস্থ হওয়ার পর বৃদ্ধের মৃত্যু, আবারও নমুনা সংগ্রহ

ফাইল ছবি : ঢাকা ট্রিবিউন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত বৃদ্ধ আলী আজ্জম (৬৫) সুস্থ হওয়ার পর মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার (৭ মে) দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। জানা গেছে, সকাল ১০টা থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন তিনি।
মৃত আলী আজ্জমের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে। তিনি চাঁদপুরে প্রথম করোনায় মৃত হিসেবে শনাক্তকৃত ফয়সালের (৪১) শ্বশুর। ফয়সাল গত ১১ এপ্রিল কামরাঙ্গায় তার শ্বশুর বাড়িতেই মারা যান। ফয়সালের গ্রামের বাড়ি ছিল মতলব উত্তরে। ফয়সাল কর্মসূত্রে নারায়ণগঞ্জ থাকতেন।
ফয়সালের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে তার শ্বশুর আলী আজ্জম ও এক শালিকার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। আলী আজ্জম আক্রান্ত শনাক্ত হওয়ার পর আরো দু’টি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ কারণে ২৯ এপ্রিল তাকে পূর্ণ সুস্থ ও করোনামুক্ত ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, তিনি আক্রান্ত হওয়ার পর দু’টো রিপোর্ট নেগেটিভ আসে। তখন তিনি সুস্থ ছিলেন। আজ তিনি মারা গেছেন। যেহেতু তিনি একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন তাই আমরা তার নমুনা সংগ্রহ করেছি। সেই সাথে করোনা আক্রান্ত মৃত ব্যক্তির দাফনকার্য যেভাবে সম্পন্ন করা হয়, সেভাবেই তার দাফনকার্য সম্পন্ন হয়েছে। আমরা কোন ধরনের ঝুকি নিতে চাইনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.