লক্ষ্মীপুর ইউপির চেয়ারম্যান সেলিম খানসহ ১৩ জন বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ১০ নম্বর লক্ষীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সেলিম খান এবং দলের সমর্থিত নয়জন ইউপি সদস্য ও সংরক্ষিত তিনজন মহিলা ইউপি সদস্যকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
শুক্রবার বিকাল ৪টায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভা কক্ষে সদর উপজেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন এ ঘোষণা দেন।
তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্ধারিত সময়ের মধ্যে চেয়ারম্যান পদে একজন এবং সাধারণ ইউপি সদস্য পদে নয়জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে তিনজন মনোনয়ন দাখিল করেছেন। অন্য কোনো প্রার্থী না থাকায় নির্বাচনের বিধি মোতাবেক চেয়ারম্যানসহ ১৩ জনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ ও নবনির্বাচিত ইউপি সদস্যরা।
ইউপি সদস্য পদে বিজয়ীরা হলেন- ১ নম্বর ওয়ার্ডে দুলাল বেপারী, ২ নম্বর ওয়ার্ডে মনির শেখ, ৩ নম্বর ওয়ার্ডে শফিক রাঢ়ী, ৪ নম্বর ওয়ার্ডে হারেস মজুমদার, ৫ নম্বর ওয়ার্ডে হারুনুর রশিদ, ৬ নম্বর ওয়ার্ডে শাহ আলম মাঝি, ৭ নম্বর ওয়ার্ডে হাবিবুর রহমান টিটু, ৮ নম্বর ওয়ার্ডে মো. ফারুক মাঝি ও ৯ নম্বর ওয়ার্ডে জহির হাওলাদার।
সংরক্ষিত ইউপি সদস্য পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে হোসনে আরা বেগম বিউটি, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে হাসিনা আক্তার এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সিমা আক্তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *