লঞ্চঘাটে যাত্রী হয়রানীরোধে পুলিশের তৎপরতা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লঞ্চঘাটে যাত্রী হয়রানী রোধে ও নিরাপদে মানুষের ঘরে পৌছানো নিশ্চিত করতে পুলিশের ব্যাপক তৎপরতা পরিলক্ষিত হয়েছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিনের নেতৃত্বে প্রতিদিন লঞ্চঘাটে যাত্রী হয়রানী প্রতিরোধে বিশেষ টহল ব্যবস্থা পরিচালিত হচ্ছে। লঞ্চঘাটে খোলা হয়েছে কন্ট্রোল রুম।
রবিবার দুপুরে লঞ্চঘাট ঘুরে দেখা গেছে জেলা পুলিশ ও নৌ পুলিশের ব্যাপক তৎপরতায় যাত্রীরা নিরাপদে সঠিক ভাড়ায় যানবাহনে করে বাড়ি ফিরছে। এসময় জেলা পুলিশ ও নৌ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা লঞ্চঘাটে অবস্থান করতে দেখা যায়।

এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন জানান,জেলা পুলিশ,জেলা প্রশাসন ও নৌ পুলিশের যৌথ প্রচেস্টায় দীর্ঘদিনের বিশৃঙ্খল লঞ্চঘাটের যাত্রী সেবা ব্যবস্থা শৃঙ্খলার মধ্যে চলে এসেছে। এখন আর যাত্রীদের ব্যাগ নিয়ে টানাটানি করা হয় না,যাত্রীরা সঠিক ভাড়ায় তাদের গন্তব্যে পৌছাতে পারছে। লঞ্চঘাটে নেই যানজট।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার,চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রশিদ,নৌ থানার ওসি কামরুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.