শাহমাহমুদপুরে আ’লীগ নেতা আজিজুর রহমান ভুট্রোকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্রো খানকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করা হয়েছে । সোমবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগি এলাকায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

স্বজন ও স্থানীয়রা জানান, সোমবার (১৮ মে ) রাতে মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত আজিজুর রহমান ভুট্রোর উপর হামলা চালিয়ে গলায় এবং শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর হাসপাতালের নেওয়ার পথে তিনি মারা যান ।

তার বন্ধু ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী জানান, সোমবার বিকেলে তার কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমিসহ বাকিলা বাজারে যাই । সেখার থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ির সামনে পৌঁছে দেই । পরে আমি আমার মহামায়া বাড়িতে গিয়ে পরক্ষণে শুনি তার উপর হামলা করা হয়েছে । ছুরি দিয়ে কুপিয়ে তাকে জখম করা হয়েছে এবং সে মারা গেছে।
এলাকার লোকজন ধারণা করছেন, প্রথমে মোটরসাইকেলে যাওয়ার পথে হয়তো তাকে কিছু দিয়ে আঘাত করে ফেলে দেয়া হয়। পরবর্তীতে তার গলা এবং শরীরের ছুরি চালানো হয়।
এ বিষয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নের আজিজুর রহমান ভুট্রো নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে । তবে কি কারণে তার উপর হামলা হলো তার অনুসন্ধান চলছে । তদন্তেই সব বেরিয়ে আসবে ।

শেয়ার করুন

Leave a Reply