শাহমাহমুদপুরে বিএনপির অঙ্গ সংগঠনের আলোচনা সভা ও দোয়া

মিজান পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যোগে বিএনপির দলীয় সকল মরহুম নেতাদের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ জানুয়ারি) দুপুর ২টায় ইউনিয়নের ২নং ওয়ার্ডের কুমারডুগী বেপারী বাড়ী মাঠে ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহবুবুর রহমান বেপারীর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সহ সভাপতি কবির হোসেন রনির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তার বক্তব্যে বলেন, সামনে আমাদের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি অতীতে দেখে এসেছি এ ইউনিয়নের নেতাকর্মীরা খুব সুশৃঙ্খলভাবে রাজনীতি করে আসছেন। তিনি আরো বলেন, এ ইউনিয়নে আমিও বাড়ি করেছি। সেই হিসেবে আমি শাহমাহমুদপুর ইউনিয়নের একজন বাসিন্দা। তাই এ ইউনিয়নকে আমরা অত্যন্ত গুরুত্বের সাথে দেখি। সকলের ঐক্যবদ্ধ চেষ্টায় এ ইউনিয়নে যাকেই দল থেকে নমিনেশন দেওয়া হয় তাকে আমরা বিএনপির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে কাজ করে যাবো। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. সলিম উল্লাহ সেলিম, সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ শাহজালাল মিশন, সাধারন সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর আলম খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমদাদুল হক মিলন, শাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি স্বপন মাহমুদ, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন মিজি।
ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন মিজির কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সহ সভাপতি আবু তাহের খোকা, ক্রীয়া বিষয়ক সম্পাদক এম এ ইউসুফ মিন্টু, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিক কবিরাজ, ইউনিয়ন বিএনপি নেতা হাশেম রুশদী, বিল্লাল পাটওয়ারী, ইউপি সদস্য আবু সাঈদ হাওলাদার, ওয়ার্ড বিএনপি নেতা আরিফ হোসেন কাজী, মিজানুর রহমান গাজী, ওয়ালীউল্লাহ বেপারী, জাহাঙ্গীর হোসেন হাজী, জসিম উদ্দিন পাটওয়ারী, ইউপি সদস্য পারুল আক্তার, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ সভাপতি মোঃ মিজানুর রহমান পাটওয়ারী, সহ সভাপতি মাহবুব গাজী, আশিকাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোস্তফা, যুবদল নেতা মমিন উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য মোঃ আশিক, ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি নয়ন পাটওয়ারী, ছাত্রদল নেতা শাকিল গাজী, মেহেদী, রুমান, শান্ত, জিয়া হাসান, আবদুল্লাহ, রেদোয়ান, আরিফসহ ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিণ কুমারডুগী জামে মসজিদের ইমাম ও খতিব মোঃ আজাদ হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *