শাহরাস্তিতে আহত অবস্থায় উদ্ধার কামরুন্নাহারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের শাহরাস্তিতে দুর্বৃত্তদের হামলায় সমাজসেবা কার্যালয়ের সাবেক কর্মকর্তা নুরুল আমিনের (৭০) পর তার স্ত্রী কামরুন নাহারও মারা গেছেন।
গতকাল শনিবার (৩ জুলাই) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান।
তিনি বলেন, ‘হামলার ঘটনায় এখনো কোনো আসামি গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তদন্তে চলছে। আশা করছি দ্রুতই রহস্য উদঘাটন সম্ভব হবে।’
এর আগে বৃহস্পতিবার (১ জুলাই) সকালে উপজেলার নাওড়া গ্রামের রেলক্রসিং সংলগ্ন এলাকার নিজ বাড়ির ছাদ থেকে নুরুল আমিনের মরদেহ ও বাসার একটি রুম থেকে স্ত্রী কামরুন নাহারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তারা।
বৃহস্পতিবার সকালে নাওড়া পাটোয়ারী বাড়ি মসজিদের সভাপতি শামছুল আলমের কাছে নুরুল আমিনের মেজো মেয়ে ফোন করে জানান, তার বাবার ফোন বন্ধ। এরপর শামছুল আলম দেখেন নুরুল আমিনের বাড়ির প্রধান ফটকে তালা মারা। পরে ভবনের জানালা দিয়ে নুরুল আলমের স্ত্রীকে আহত অবস্থায় দেখতে পান তিনি। এ সময় তার সঙ্গে থাকা মাহফুজ আলম নামের এক যুবক ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি পুলিশকে জানান।
নিহত কামরুন নাহার গত ৬ মাস আগে বরুড়া সমাজসেবা কার্যালয় থেকে অবসর গ্রহণ করেন। তার স্বামী নিহত নুরুল আমিন গত ৭, ৮ বছর আগে একই কার্যালয় থেকে অবসর গ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply