শাহরাস্তিতে গ্রেফতারী পরোয়ানাভুক্তসহ ৫ আসামীকে আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক :
শাহরাস্তি মডেল থানা পুলিশ গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩ জনসহ ৫ আসামীকে গ্রেফতার করেছে। রোববার (২২ আগষ্ট) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।
শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, রোববার সকালে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) সৈকত দাশ গুপ্ত, উপ-পরিদর্শক (এস আই) মোঃ সোহেল রানা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রুহুল আমিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামের অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র মাওঃ হারুন অর রশিদ (৩৮), সিরাজুল ইসলাম (৪৫) ও মৃত জুনাব আলীর পুত্র আবুল কালামকে (৪৫) গ্রেফতারী পরোয়ানা মূলে আটক করে।
এছাড়া শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় পৌরসভা এলাকায় বেসামাল ও হৈ চৈ চিৎকার চেচামেচি করা অবস্থায় রায়শ্রী উত্তর ইউনিয়নের আনন্দপুর গ্রামের হামিদ আলী মিস্ত্রি বাড়ীর কোরবান আলীর পুত্র মোঃ সাদ্দাম হোসেন (২৮) চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর গ্রামের মারুয়া বাড়ীর মোঃ ছুফি উল্যাহর পুত্র মোঃ সোহেলকে (২৬) আটক করা হয়েছে।
শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আবদুল মান্নান জানান, গ্রেফতারকৃদের মধ্যে ৩ জনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। বাকী ২ জনকে পৌর এলাকায় জন শৃঙ্খলা ভঙ্গের দায়ে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *