শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় এসএম কবিরের উদ্যোগে হাইমচরে বিভিন্ন মসজিদে দোয়া

হাসান আল মামুন :
করোনায় আক্রান্ত চাঁদপুর-৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য জাফর ইকবাল মুন্না এবং দীপু মনির স্বামী ব্যারিষ্টার তৌফিক নেওয়াজ ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান এর রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হাইমচর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এস এম কবিরের আয়োজনে বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১ ডিসেম্বর শুক্রবার বাদ জুমা উপজেলা সদর আলগী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও হাসপাতাল জামে মসজিদ সহ উপজেলার বিভিন্ন মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শিক্ষামন্ত্রীর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করেন মসজিদের ইমাম ও খতীবগন।

মুনাজাতের পূর্বে মুসল্লীদের উদ্দেশ্যে এস এম কবির বলেন- হাইমচরের অর্থনৈতিক অঞ্চলের স্বপ্নদ্রষ্টা ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল শিক্ষামন্ত্রী ডা দিপু মনি করোনা আক্রান্ত। তার করোনামুক্তি, শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় আজকের এ মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন। সকলেই তার জন্য দোয়া করবেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে পুনরায় হাইমচরের উন্নয়নে মনোনিবেশ করে দেশের উন্নয়নে অংশ নিতে পারে।

তিনি আরও বলেন, দিপু মনির স্বামী ব্যারিষ্টার তৌফিক নেওয়াজ এর শারীরিক সুস্থতাসহ যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য জাফর ইকবাল মুন্না ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের শারীরিক সুস্থতা কামনায় সকলে দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসল্লীর একাংশ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *