শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সুস্থতা কামনায় পৌর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া

এইচ.এম নিজাম :
চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি’র সুস্থতা কামনায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার ( ১২ ডিসেম্বর) বাদ আসর বাইতুল আমিন জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
দোয়ায় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি’র স্বামী ডক্টর তৌফিক নেওয়াজ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী কমিটির সদস্য জাফর ইকবাল মুন্না, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের জন্যেও বিশেষ দোয়া করা হয়।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আহম্মেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ত্রান বিষয়ক সম্পাদক মুনসুর জিলানী, সদস্য আলমগীর ভূইয়া, আবুল কালাম, বাবুল পাটওয়ারী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আকতার হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাদশা, নাজমুল হোসেন পাটওয়ারী, মুজিবুর রহমান ভুট্টো, রাসেল বকাউল, আলমগীর হোসেন, মামুন, পলাশ হোসাইনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার মুসুল্লিগন।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল আমিন জামের ইমাম হাফেজ মাওলানা আলমগীর হোসাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *