শীঘ্রই চাঁদপুরে মহিলা আ.লীগের নতুন কমিটি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু

আশিক বিন রহীম :
মহিলা আওয়ামীলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনাসভা এবং কেককাটা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ২৭ ফেব্রুয়ারি সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।
তিনি বলেন, নারীরা আজ সকল ক্ষেত্রে এগিয়ে গেছে। শিক্ষাবান্ধব সরকারের কারনে দেশে নারীদের শিক্ষার হার বেড়েছে। শিক্ষমন্ত্রী ডাঃ দীপু মনি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে শীঘ্রই জাকজমকপূর্ণ একটি সম্মেলনের মাধ্যমে মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। মহিলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। কেউ বিরোধ করবেন না। হতাশ হবার কিছু নেই। যোগ্য ব্যক্তিকেই মূল্যায়ন করা হবে।
তিনি আরও বলেন, বিএনপির প্রচারণা ছিল করোনা টিকা বাংলাদেশে আসবে না। আর এখন তারা বলছে দলীয় নেতা-কর্মীরা যেভাবে টিকা নিচ্ছে সাধারণ মানুষ কিভাবে নিবে। তারা পূর্বেও মানুষকে ভুল তথ্য উপস্থাপন করে অপপ্রচার চালিয়েছে। বর্তমানেও অপপ্রচার করছে। তাই সকলকে সচেতন থাকতে হবে।
চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা মাসূদা নূর খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।
জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী আফরোজা বেগম এর সঞ্চালনায় পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহিলা কাউন্সিলর খালেদা খানম, জেলা মহিলা আওয়ামীলীগ সদস্য সুলতানা রাজিয়া, নূরজাহান বেগম লিপি।
সভার শুরুতে কোরআন তেলওয়াত ও গীতা পাঠ করেন আয়শা রহমান লিলি এবং শিপ্রা দাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *