শীতার্তদের মাঝে জেলা আ’লীগ সদস্য সাজেদা কাকনের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর, সাবেক সংসদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সফল সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম সফিউল্ল্যাহ এমপি’র কন্যা ও জেলা আওয়ামী লীগের সদস্য সাজেদা কাকন এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৮ জানুয়ারি) সকালে শহরের কোড়ালিয়া রোডস্থ এম সফিউল্ল্যাহ এমপির নিজ বাসভবনে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ সদস্য সাজেদা কাকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন, ফরিদা ইলিয়াস, কাউন্সিলর ও পৌর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সোহেল রানা।
রেলওয়ে কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ মাহমুদা খানম, ডাঃ মাসুদ হাসান, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বি, ছাত্রলীগ নেতা রাহুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তরা বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে রুপান্তরিত হয়েছে। বর্তমান সরকারের মত বিগত কোন সরকারের আমলে তেমন কেউ সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায় নি। বর্তমান সরকার জনবান্ধব ও উন্নয়নের সরকার। আপনারা সবসময় আওয়ামীলীগের সাথে থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ সকলের জন্য আপনারা দোয়া করবেন। যেন তারা সুস্থ থেকে আপনাদের সেবা করতে পারে। দলমত নির্বিশেষে আমরা সবসময় আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *