শোক দিবসে জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়কের উদ্যোগে মিলাদ ও বৃক্ষরোপণ

আশিক বিন রহীম :
৫ আগস্ট জাতীয় শোক দিবস ও মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা যুবলীগের পক্ষ থেকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারীর উদ্যোগে কোরান খতম ও দোয়া মিলাদ অনু্ষ্ঠিত হয়েছে। শোক দিবসের দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে একই দিনে তিনি নিজ উদ্যোগে শহরের দক্ষিণ গুনরাজদী এলাকায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের নিয়ে গণভোজ এবং ৫ শতাধিক গাছের চারা রোপণ করেন।

১৫ আগস্ট শনিবার বাদ জোহর দক্ষিণ গুনরাজদী সাতআনি পাটওয়ারী বাড়ি জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মিলাদে মোনাজাত পরিচালনা করেন, মাওলানা আব্দুল মান্নান।

মোনাজাত পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও অরুনন্দী সুইমিং ক্লাবের সভাপতি আবু পাটওয়ারী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতীকে পরাধীনতার শিকল থেকে মুক্তি এনে দিয়েছেন। যার ফলে আজকে আমরা স্বাধীনভাবে জীবন-যাপন করতে পারছি। অথচ স্বাধীনতার পরাজিত শক্তিরা ১৫ আগস্টের এই দিনে তাকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। আমরা এই নরকীয় হত্যার ঘৃণা জানাই। পাশাপাশি বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান খোকা, সাবেক সহ-সভাপতি মাইনুদ্দিন আরিফ, সাবেক যুবলীগ নেতা অ্যাড. মাহাবুব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান পরান সহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও মুসল্লিগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *