শোক দিবসে হাইমচর সরকারি কলেজ ছাত্রলীগের আলাচনা সভা ও মিলাদ

হাইমচর প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাইমচর সরকারী কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে আলোচনা সভা , মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক , উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের মানবতার মহা পুরুষ। যার জম্ম না হলে আমরা পেতামনা সার্বভৌমত্ব। আজকের এ দিনে যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবারকে হত্যা করেছে তাদের বিচারএ মাটিতে হবে।
১৫ আগষ্ঠ সকালে হাইমচর সরকারী কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত আলোচনায় সভায় হাইমচর ডিগ্্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মামুন হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন উত্তর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ মহসিন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা সর্দার মোঃ সোহেল, মোঃ আবু তালেব জমাদার, মোঃ শরীফ হোসেন , মোঃ জাহিদ হাসান, মোঃ বাহাউদ্দিন, মোঃ সৌরভ হোসেন, মোঃ মানিক মিয়া, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সালাউদ্দিন হোসেন, মোঃ শাকিল, মোঃ মতিউর রহমান সানজিদ, মোঃ শরীফ জমাদার, মোঃ সৈকত পাটওয়ারীসহ উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ হুমায়ুন বেপারী, উপজেলা যুবলীগের সদস্য দেওয়ান মোঃ হানিফ।
অনুষ্ঠানে জাতীয়,দলীয়ও কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। আলোচনা শেষে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *