সরকারি সেবাগুলো জনগণের দোড়গোড়ায় পোঁছে দিতে হবে : নাজিম দেওয়ান

আশিক বিন রহিম :
চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা ২৪ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের পরিচালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, ১৪নং রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান আলহাজ হযরত আলী বেপারী, ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হােসেন পাটওয়ারী, ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ৬নং মৈশাদী ইউপির চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, ১১নং ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান হাজী কাশেম খান, ১৩ নং হানারচর ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ী প্রমুখ।
সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ নিজ নিজ ইউনিয়নে সরকারের উন্নয়নমূলক কাজের অগ্রগতি এবং জনগণের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। পাশাপাশি তারা প্রতিটি ইউনিয়নের নাগরীকদের আরো বেশি সেবা দিতে পারেন এবং উন্নয়নমূলক কাজ করতে পারেন এজন্যে উপজেলা প্রশাসন ও পরিষদের সহযোগীতা কামনা করেন।
সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমরা জনপ্রতিনিধিরা জনগণের সেবক। জনগণের সুখেঃ-দুঃখে তাদের পাশে থাকতে হবে। বর্তমান সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। জনপ্রতিনিধি হিসেবে আমাদেকে সরকারি সেবাগুলো জনগণের দোড়গোড়ায় পোঁছে দিতে হবে। বর্তমানে করোনা মহামারির দুর্যোগ যাচ্ছে। এই সময়টাতে আপনারা হতদরিদ্র, অসহায়দের খোঁজ খবর রাখবেন।
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ তার বক্তব্যে বলেন, প্রত্যেক জনগণের দোড়গোড়ায় সরকারি সেবা পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। আমরা সবাই যার যার অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্বটুকু পালন করলে আমাদের প্রিয় মাতৃভূমি আরো দ্রুত এগিয়ে যাবে। একটি সুন্দর সমাজ বিনির্মাণে জনপ্রতিনিধিদের ভূমিকা সবচেয়ে বেশি। আমরা সবাই মিলে একটি সুখি-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে সরকারকে সহযোগীতা করবো।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *