সরকারের নির্দেশ বাস্তবায়নে আমরা কঠোর পদক্ষেপ গ্রহণ করবো : অতিরিক্ত জেলা প্রশাসক

এইচ.এম নিজাম :
করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরে জেলা প্রশাসনের ব্যাপক তৎপরতা অব্যাহত রয়েছে। আর তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের নিয়ে আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চাঁদপুর জেলা প্রশাাক কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের প্রতিটি নির্দেশনা বাস্তবায়ন করতে হবে। বর্তমানে সরকার সবার জন্যে মাস্ক বাধতামূলক করেছেন, আর তা বাস্তবায়নের লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। সরকারের এই নির্দেশনা বাস্তবায়নে আমাদের কিছুটা কঠোর অবস্থানে যেতে হবে।
এডিসি বলেন, আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে পৌরসভা এলাকায় ৪টি ও সদর ইউনিয়নে প্রায় ৩০ টি গরুর হাট বাজার বসছে। সেসব হাটবাজার গুলোতে আমাদের সমন্বয় করে কাজ করতে হবে। যেন সেখানে আসা প্রতিটি ব্যক্তি যেন মাস্ক পড়া থাকে। এছাড়াও পবিত্র ঈদ উপলক্ষে নাড়ির টানে অনেকেই বাড়ি আসবেন এবং শপিং কমপ্লেক্স এ তারা মার্কেট করার জন্যেও যাবেন। অতএব, সেখানেও আমাদের করোনাভাইরাস প্রতিরোধে অভিযান চলমানা থাকবে।
স্বেচ্ছাসেবক দলের প্রধান অধ্যক্ষ ওমর ফারুক এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মো: জাহিদুল হক মিলন, সেলিম রেজা, তোফাজ্জল হোসেন তাফু, আমিন, অপু, ওয়াসিম, আল আমিন, কাউছার সহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *